সর্বশেষঃ

ঐক্যবদ্ধ আ’লীগকে কেউ দাবিয়ে রাখতে পারবেনা : তোফায়েল আহমেদ

এম রহমান রুবেল ॥ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ভোলা-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নানা ধরনের অপতৎপরতা ও ষড়যন্ত্র চলছে, সেগুলো সম্পর্কে সর্তক থাকতে হবে।
তিনি বলেন, ঐক্যবদ্ধ আ’লীগকে কেউ দাবিয়ে রাখতে পারে না। আপনারা গ্রামে গ্রামে গিয়ে সরকারের উন্নয়নের কথা বলে নৌকার পক্ষে ভোট চান। ঘরে ঘরে আ’লীগের দূর্গ গড়ে তুলবেন। বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় জেলা আ’লীগ কার্যালয় জাতীয় শ্রমিকলীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি হারুন হাওলাদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ প্রমুখ।
জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আলম এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি জিল্লুর রহমান, যুগ্ম সম্পাদক স¤্রাট প্রমূখ। এ সময় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।