সর্বশেষঃ

বোরহানউদ্দিনে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত

মোঃ ইকবাল হোসেন, বোরহানউদ্দিন ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আজ বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন করা হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় এ উপলক্ষে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে একটি বিশাল আনন্দ র‌্যালি বের করা হয়। বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি’র বাসভবনের সামনে জড়ো হয় নেতাকর্মীগণ। এর পর এমপি আলী আজম মুকুল এর বাসার সামনে থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বোরহানউদ্দিন উওর বাসস্ট্যন্ড এলাকায় এক আলোচনা সভায় মিলিত হয়।
বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল। সভায় পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের প্রায় ৩০ হাজার মানুষ অংশ গ্রহণ করেন। এসময় সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে শুধু বাংলাদেশের নেতা নন, তিনি বিশ্ব নেতা। তার নেতৃত্বে দূর্বার গতিতে দেশ এগিয়ে চলছে। ইতোমধ্যে প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দেশ ডিজিটাল হয়েছে। যার সুফল আমরা ভোগ করছি। বর্তমানে আমরা স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করছি প্রধানমন্ত্রীর নেতৃত্বে। কিন্তু বিএনপি জোট দেশ বিরোধী কার্যকলাপের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাই দেশের জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।


এসময় বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ মিয়া, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তাজউদ্দীন খানসহ বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।