সর্বশেষঃ

বোরহানউদ্দিনে সুবিধা বঞ্চিত ও প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান প্রদান

মনিরুজ্জামান, বোরহানউদ্দিন ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলায় স্থানীয় বোরহানউদ্দিন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সুবিধা বঞ্চিত ও প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। পারফমেন্স বেইজ গ্র্যান্টস ফর সেকেন্ডারি ইন্সটিটিউশনস স্কিম এর আওতায় ওই অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে বিদ্যালয়ের হলরুমে প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সুভাস চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনুদানের অর্থ বিতরণ করেন বোরহানউদ্দিন পৌরসভার মেয়র ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. রফিকুল ইসলাম।
এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় গরিব-দুঃখীদের কথা ভাবেন। তার নেতৃত্বাধীন সরকার সবসময় অসহায়দের পাশে রয়েছে। চেক বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর হারুন অর রশিদ, পরিচালনা কমিটির সদস্য মো. ফয়েজ উদ্দিন, মো. ফখরুল আলম সাবেক প্রধান শিক্ষিকা তহমিনা বেগম প্রমুখ।
প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সুভাস চন্দ্র দাস জানান, ওই প্রকল্পের আওতায় ৭ জন প্রতিবন্ধি শিক্ষার্থীকে ৫ হাজার টাকা করে এবং ২৫ জন দরিদ্র ও সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ৩ হাজার টাকা করে মোট ১ লাখ ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।