সর্বশেষঃ

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ অর্জন

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা চৌধুরী

মনপুরা প্রতিনিধি ॥ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩-এ ভোলা জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। মনপুরায় শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় তিনি এ পদক অর্জন করেন। বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন মনপুরা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান জানান, জেলা পরিষদ সম্মেলন কক্ষে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ অনুষ্ঠানে ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান এই পদক মনপুরা উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরীর হাতে তুলে দেন।
এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় প্রাথমিক শিক্ষা পদক অনুষ্ঠানের সদস্য সচিব ভোলা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল মমিন টুলু।
এদিকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন মনপুরা উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।