ভোলায় কর্মী-সমর্থকদের ভালোবাসায় সিক্ত হেমায়েত উদ্দিন 

ইয়ামিন হোসেন : সকাল থেকে ডাক ঢোল বাজিয়ে ভোলা সদরের বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে ইলিশা ফেরিঘাটে জড়ো হয় নেতাকর্মীরা। ১৮ই সেপ্টেম্বর দুপুর ১টায় লঞ্চঘাটে আসার সাথে সাথেই পুরোঘাট লোকে লোকারণ্য হয়ে যায়। জয়বাংলা জয় বঙ্গবন্ধু ও হেমায়েত ভাই, হেমায়েত ভাই স্লোগানে মুখরিত করে তোলে পুরো লঞ্চঘাট এলাকা।
লঞ্চ থেকে দুপুর দেড়টায় ঘাটে নামলে কর্মী-সমর্থকরা ফুল দিয়ে রিছিভ করেন ভোলা সদর আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামীলীগের কার্য-নির্বাহী কমিটির সদস্য হেমায়েত উদ্দিন কে।
এ সময় হেমায়েত উদ্দিন লঞ্চ থেকে নেমে নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে শুভেচ্ছা বক্তব্য ও আগত নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বিদায় দিয়েছেন।
শুভেচ্ছা বক্তব্যতে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা হেমায়েত উদ্দিন বলেন, আমি ভোলার সন্তান, আপনাদের কারো ভাইয়ের মত, কারো সন্তানতূল্য, কারো বন্ধু। আমার বাবা একজন মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের সভাপতি ছিলেন। আমার রক্তে আওয়ামীলীগ, আমি আওয়ামীলীগের দুর্দিনে কেমন ত্যাগ শিকার করেছি বঙ্গবন্ধুর কন্যা, আমার নেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানেন।
আমি আশাবাদী আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে ভোলা সদর আসনে দলীয় মনোনয়ন দিয়ে, আপনাদের সেবা করার সুযোগ দিবেন।
এ সময় তিনি আরো বলেন, আপনারা আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন, এ বৃষ্টির মধ্যে, আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ। আমার জন্য দোয়া করবেন, আপনাদের পাশে আজীবন যেন সুখেদুঃখে থাকতে পারি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।