সর্বশেষঃ

ভোলার বাংলাবাজারে নসিমন উল্টে নিহত-১ ॥ আহত-৫

স্টাফ রিপোর্টার ॥ ভোলার উপ-শহর বাংলাবাজারে নসিমন উল্টে মো: আল-আমিন (৩৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ নির্মাণ শ্রমিক। সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে ভোলা-টু-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মৃত আল-আমিন ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের শিবপুর গ্রামের মো: রুহুল আমীনের ছেলে।
এসআই মো: জাকির হোসেন জানান, সকাল সকাল শিবপুর ইউনিয়ন থেকে ১টি নসিমনে ঢালাইয়ের মিকচার মেশিনসহ প্রায় ১২/১৩ জন নির্মাণ শ্রমিক দৌলতখান যাচ্চিলেন। নসিমন গাড়িটি ভোলা থেকে বাংলাবাজারের কাছাকাছি এলে নিয়ন্ত্রণ হাড়িতে রাস্তাতেই উল্টে পড়ে। তাৎক্ষণিক খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে যায়, পরে গুরুতর আহত ৬ জনকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আল-আমিনকে মৃত বলে ঘোষণা করেন। আহতরা হলেন মো: আজিজুর রহমান, বাবুল, মঞ্জুর আলম, নুরউদ্দিন। তারা সবাই শিবপুর ইউনিয়নের বাসিন্দা।

এছাড়া আব্দুল করিম ও নুরউদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। বাকি ৩ জন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহীন ফকির দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে জানান,
এই ঘটনায় পুলিশ তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।