সর্বশেষঃ

আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী অধ্যাপক ডা. আফতাব ইউসুফ রাজ’র দৌলতখানে গণসংযোগ

স্টাফ রিপোর্টার ॥ ভোলার দৌলতখানে বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন ভোলা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য অধ্যাপক ডা. আফতাব ইউসুফ রাজ। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দিনব্যাপী উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও বিভিন্ন বাজারে গণসংযোগ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচারণা করেন। এসময় তিনি সাধারণ মানুষের মাঝে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের লিফলেট বিতরণ করেন।


গণসংযোগকালে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খালেকসহ আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তিনি বৃহস্পতিবার সকাল থেকে দলীয় নেতা-কর্মীদের নিয়ে ভোলার উপ-শহর বাংলা বাজার, চরখলিফা ইউনিয়নের শাপলা বাজার, দলিল উদ্দিন খায়ের হাট, মিয়ার হাট, মৃধারহাট, চালতাতলী, দক্ষিণ জয়নগর ইউনিয়নের খায়েরহাট ও ভবানীপুর ইউনিয়নের গণসংযোগ করেন ও দলীয় নেতাকর্মীদের খোঁজখবর নেন। পরে সন্ধ্যায় দৌলতখান পৌর শহরের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেন অধ্যাপক ডা. আফতাব ইউসুফফ রাজ।


অধ্যাপক ডা. আফতাব ইউসুফ রাজ বলেন, আমি দীর্ঘ সাড়ে চার বছর যাবত দৌলতখান ও বোরহানউদ্দিনের মানুষকে ফ্রী চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। এছাড়াও বিভিন্ন অসহায় মানুষর পাশে দাঁড়িয়েছি। আমি মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী যাকে নৌকার মনোনয়ন দিবেন আমরা তার নির্বাচন করবো।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।