সর্বশেষঃ

লালমোহনে পানিতে ডুবে মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে পুকুরে মুখ ধুতে গিয়ে পানিতে ডুবে দুই মাসের শিশুসহ মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে উপজেলার চরভূতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের তারাগঞ্জ এলাকার গাইন বাড়িতে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন মোসা. রিপা আক্তার (২৭) এবং তার দুই মাসের শিশু কন্যা মোসা. ফাতেমা।
মৃতদের স্বজনরা জানান, রিপা তার স্বামীর সঙ্গে ঢাকায় বসবাস করতেন। ছোট মেয়ে ফাতেমা জন্ম নিলে তিনি লালমোহনের চরভূতা ইউনিয়নের তারাগঞ্জ এলাকার বাবার বাড়িতে বড় সন্তানসহ এসে থাকতে শুরু করেন। রিপা আক্তার ওই এলাকার মো. নসু গাইনের মেয়ে। গত বেশ কয়েকদিন ধরে শিশু ফাতেমা নিউমোনিয়ায় আক্রান্ত ছিল। অসুস্থ ছিলেন রিপা আক্তারও। মঙ্গলবার ভোরে ঘুম থেকে উঠে শিশু ফাতেমাকে নিয়ে বসতঘর সংলগ্ন পুকুরে মুখ ধুতে যান রিপা। এ সময় পা পিছলে মেয়েসহ পুকুরে পড়ে যান তিনি। এর কিছুক্ষণ পর তার ছোট ভাই হৃদয় পুকুরে মুখ ধুতে গিয়ে রিপা আক্তার ও তার দুই মাস বয়সী শিশু ফাতেমাকে ভাসতে দেখেন। তাদের এ অবস্থায় দেখে হৃদয় চিৎকার দিলে প্রতিবেশীরা এসে পুকুর থেকে রিপা আক্তার ও তার মেয়ের মরদেহ উদ্ধার করেন। দীর্ঘদিনের অসুস্থতার কারণে শরীর দুর্বল থাকায় পানিতে পড়ার পর আর সেখান থেকে উঠতে না পারায় তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন স্বজনরা।
এ বিষয়ে লালমোহন থানার ওসি মো. মাহবুবুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহগুলোর সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।