সর্বশেষঃ

লালমোহনে ইউপি সদস্যের বিরুদ্ধে অটো চুরির মামলা ॥ গ্রেফতার-১

(অভিযুক্ত ইউপি সদস্য)

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে ব্যাটারী চালিত অটোরিকশা চুরির দায়ে মো. আকবর নামে এক ইউপি সদস্যসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন অটোরিকশার এক চালক। মো. আকবর উপজেলার কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও একই ওয়ার্ডের মো. মাজেদ বয়াতির ছেলে।
সোমবার ৪ সেপ্টেম্বর রাতে লালমোহন থানায় মামলা দায়ের করেন অটোরিকশার মালিক মো. লোকমান মিয়া। মামলা নাম্বার-৬। মামলার অন্য আসামীরা হলেন, মো. রাজিব, সে কালমা ইউপির বর্তমান চেয়ারম্যানের চাচা মৃত শহিদুল্লাহ হাওলাদারের ছেলে। মো. রুবেল, সে ২নং ওয়ার্ডের বাসিন্দা মো. বেলায়েতের ছেলে ও মো. আল আমিন, সে একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা মো. সেলিম মুন্সির ছেলে।
মামলা সূত্রে জানা যায়. গত ২৯ আগস্ট রাতে কালমা ইউনিয়নের ডাওরী বাজার থেকে নিজ অটোরিকশা নিয়ে বাড়ি ফিরছিলেন মো. লোকমান। পথিমধ্যে কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ড দালাল বাড়ির দরজায় যাত্রীবিহিন রিকশা রেখে প্রকৃতির ডাকে সারা দিতে বসেছিলেন। হঠাৎই নজর করে দেখেন তার অটোরিকশাটি কেউ নিয়ে যাচ্ছে। এসময় দৌড়ে রিকশার কাছাকাছি গিয়ে দেখেন চালকের আসনে আলআমিন, সিটে বসা আকবর, রুবেল ও রাজিব। তবে তাদের হাত থেকে অটোরিকশাটি রক্ষা করতে পারেননি তিনি।
অটোরিকশার মালিক মো. লোকমান জানান, ধারদেনা করে প্রায় ২ লক্ষ টাকা দিয়ে রিকশাটি ক্রয় করি এবং নিজেই চালিয়ে জীবিকা নির্বাহ করতাম। আকবর, রুবেল, রাজিব ও আলআমিনরা সেটাও চুরি করে নেয়ায় আমি পথে বসে গেছি।
এদিকে অটোরিকশা চুরির বিষয়ে জানতে চাইলে কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য মো. আকবর বলেন, এ বিষয়ে আমি কিছুই জানিনা। তবে মামলায় অভিযুক্ত রুবেল বলেন, আমাদের প্রতিপক্ষরা আমাকে ফাঁসাতেই এ মামলা দিয়েছে।
লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, প্রাথমিক তদন্তে অটোরিকশা চুরির সত্যতা পেয়ে মামলা আমলে নেয়া হয়েছে। ইতোমধ্যে মো. আলআমিন নামে এক আসামীকে গ্রেফতার হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।