সর্বশেষঃ

বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন

দুদকের ভোলার পিপি হিসেবে নিয়োগ পেলেন এডভোকেট সাহাদাত শাহিন

স্টাফ রিপোর্টার ॥ দুর্নীতি দমন কমিশন (দুদক) এর ভোলার পিপি হিসেবে নিয়োগ পেয়েছেন ভোলা আইনজীবী সমিতির সদস্য, এ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিন। তাকে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর ভোলা জেলার পিপি হিসেবে নিয়োগ দেওয়া হয়।
দুর্নীতি দমন কমিশন (দুদক) এর ভোলার পিপি হিসেবে নিয়োগ পাওয়ায় এ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ, সাংস্কৃতিক নেতৃবৃন্দ, দৈনিক আজকের ভোলা পরিবার, ভোলা রিপোর্টার্স ইউনিটি, ‘ভোলা জেলা নাগরিক অধিকার ফোরাম’, ‘বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি’, ‘গ্রামীণ সমাজ কল্যাণ পাঠাগার’, ‘পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশন’ এর নেতৃবৃন্দ।
শুভেচ্ছা বার্তায় তারা বলেন, এ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিন একজন সৎ, মেধাবী, পরিশ্রমী ও দক্ষ আইনজীবী হিসেবে ইতিমধ্যে সকলের কাছে পরিচিত ও প্রতিষ্ঠিত। তার মত একজন মেধাবী ও যোগ্য ব্যক্তি দুদকের পিপি হিসেবে নিয়োগ পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। তারা আরও বলেন, এডভোকেট সাহাদাত শাহিনের মেধা, যোগ্যতা ও দক্ষ নেতৃত্বে মামলা পরিচালনার মধ্যদিয়ে দুর্নীতিবাজরা শাস্তির আওতায় আসবে বলে মনে করি। যার ফলে ভোলায় দুর্নীতির হার আগের চেয়ে কমে আসবে। আমরা তার উত্তোরাত্তোর সমৃদ্ধি কামনা করছি। এছাড়াও এডভোকেট সাহাদাত হোসেন শাহিনকে সোস্যাল মিডিয়া ফেসবুকে তার শুভাকাংখিরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
দুদকের পিপি এ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিন বলেন, আমাকে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর ভোলার পিপি হিসেবে নিয়োগ দেওয়ায় ঢাকার উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে কৃজ্ঞতা প্রকাশ করছি এবং তাদেরকে আমার শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আমার উপর বিশ্বাস রেখে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি তা সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালন করার চেষ্টা করবো। আমি যাতে আগামী দিনগুলো এই দায়িত্ব দক্ষতার সাথে পালন করতে পারি সে জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।
ভোলা প্রেসক্লাব সভাপতি, ইন্ডিপেনডেন্ট টিভি ও দৈনিক দক্ষিণ প্রান্ত সম্পাদক এডভোকেট নজরুল হক অনু তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি এ্যাড: সাহাদাত হোসেন শাহিনের দক্ষ নেতৃত্বে মামলা পরিচালনার মাধ্যমে দুর্নীতিবাজরা শাস্তির আওতায় আসবে এবং ভোলায় দুর্নীতি করার প্রবণতা অনেকটা কমে আসবে বলে আশা করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।