সরকারের উন্নয়নের সচিত্র মফস্বলে পৌঁছে দিতে ভোলায় হেমায়েত উদ্দিনের ব্যতিক্রমী উদ্যােগ

ইয়ামিন হোসেন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকারের বীরত্ব গাঁথা উন্নয়নের কাহিনী প্রান্তিক মানুষের কাছে পৌছে দেওয়ার জন্য ভোলার বিভিন্ন বাজারে, পাড়া মহল্লায় প্রজেক্টর এর মাধ্যমে সচিত্র দেখানোর উদ্যােগ নিয়েছেন ভোলা সদর আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সদস্য হেমায়েত উদ্দিন। ৩১শে আগষ্ট সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে ভোলা সদর উপজেলার চরসামাইয়া শান্তিরহাট বাজারে উদ্বোধন করা হয় এই প্রোজেক্টর।

পর্যায়ক্রমে হেমায়েত উদ্দিনের পৃষ্ঠপোষকতায় ভোলা সদরের বিভিন্ন এলাকায় প্রতিদিন সন্ধ্যার পর মানুষের মাঝে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরা হবে বলে জানা গেছে।
শিবপুরের যুবলীগ কর্মী জাকির হোসেন বলেন, এই প্রথম ভোলায় হেমায়েত ভাই এই প্রশংসনীয় উদ্যােগটি নিয়েছেন। গ্রামের মানুষের মাঝে এ ভাবেই তুলে ধরতে হবে সরকারের উন্নয়নের চিত্র।
ভেদুরিয়ার মফিজুল ইসলাম বলেন, আওয়ামীলীগের অনেক নেতারা তো খাই খাই করে আর হেমায়েত ভাইয়ের মত ত্যাগী নেতারা দলের জন্য সুদিন দুর্দিন সব সময়ই কাজ করে যায়।
ইলিশার সামছুদ্দিন সিকদার জানান, গ্রামের মুরুব্বিরা তো আর ফেসবুক চালায় না তাই বাজারে বাজারে এবং পাড়া মহল্লায় এই প্রজেক্টর চললে সরকারের উন্নয়নের চিত্র তারাও জানতে পারবে।
এমন একটি উদ্যােগ নেওয়ায় হেমায়েত উদ্দিন কে কৃতজ্ঞতা জানিয়েছে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।