সর্বশেষঃ

ভোলা ও চরফ্যাশনে ১০ কেজি গাঁজা সহ ৫ মাদক ব্যবসায়ী আটক

ভোলার বাণী ডেস্ক ॥ ভোলায় মাদক বিরোধ অভিযানের অংশ হিসেবে ১০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার ভোলা সদরে ৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী এবং বুধবার চরফ্যাশনে ৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
জানা গেছে, ভোলায় মাদক বিরোধ অভিযানের অংশ হিসেবে ৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) পৌনে ২টার দিকে এসআই গোলাম মোস্তফা, এএসআই সুজন, মাইনুল, কনষ্টেবল মোঃ বশির উদ্দিনসহ ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের একটি চৌকস টিম ভোলা সদর থানাধীন পূর্ব ইলিশা ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ ইলিশা ফেরিঘাট এলাকার চৌরাস্তা অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন ফেনী জেলার ছাগল নাইয়া থানার বাশপাড়া ১নং ওয়ার্ডের বাসিন্দা আবু তালেব এর ছেলে নাসির উদ্দিন স্বপন (৩৫), ও একই এলাকার মৃত মিজান এর ছেলে মোঃ রাসেল (১৮)। আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


অপরদিকে চরফ্যাশনের পৌর ১নং ওয়ার্ডে বুধবার সাড়ে ৫টার দিকে অভিযান পরিচালনা করে ৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে চরফ্যাশন থানা পুলিশের একটি চৌকস টিম। গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাশন থানার এসআই মোঃ সাইফুল ইসলাম, সংগীয় অফিসার ও ফোর্সসহ চরফ্যাশন পৌরসভার ১নং ওয়ার্ডে মাদক উদ্ধার অভিযান পরিচালনা বিএড কলেজের ভিতরে ভবনের পূর্ব পার্শ্বে ওয়াল সংলগ্ন মাঠ থেকে মাদক ব্যবসায়ী মোঃ মনির দালাল (২৮), মোঃ মুশফিকুল আলম রাফি পাটোয়ারী ও মোঃ ইলিয়াছ হাওলাদার (৩০) কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭ কেজি অবৈধ গাঁজা উদ্ধার করা হয়। আসামীদের বিরুদ্ধে মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।