সর্বশেষঃ

সাঈদীর মৃত্যুতে স্ট্যাটাস দেয়ায় আরো ৬ ছাত্রলীগ নেতা বহিষ্কার

ডেস্ক রিপোর্ট ॥ জামায়াত নেতা মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ, কুরআনের পাখি উল্লেখ ও জান্নাত চাওয়াসহ বিভিন্ন দিক উল্লেখ করে স্ট্যাটাস দিয়েছেন নরসিংদীর চার উপজেলার ছয় ছাত্রলীগ নেতা। এরই জেরে তাদের ছয়জনকে সাময়িক বহিষ্কার করেছে নরসিংদী জেলা ছাত্রলীগ। ছাত্রলীগ নেতাদের মধ্যে নরসিংদী সদর উপজেলার দুইজন, পলাশ উপজেলার দুইজন, বেলাব উপজেলার একজন ও মনোহরদী উপজেলার একজন। বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল হক রিমন ও সাধারণ সম্পাদক শাহজালাল আহমেদ শাওন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তাদের স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
সাময়িক বহিষ্কৃত ছাত্রলীগের নেতারা হলেন- মাধবদী থানা ছাত্রলীগের সহ-সভাপতি সুজন ভুঁইয়া, পাইকার চর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম শরীফ, পলাশ থানা ছাত্রলীগের সহ-সভাপতি মো. নাদিম মিয়া, জিনাদরী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি হাফিজুর রহমান অপু, বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব আহাম্মেদ ও মনোহরদী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক জে এস জুনায়েদ।
নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল হক রিমন জানান, রাজাকারের পক্ষে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিরা দায়িত্ব নিতে পারে না। দেলোয়ার হোসাইন সাঈদী ছিলেন আদালতে রায়ে আমৃত্যু কারাদ-প্রাপ্ত চিহ্নিত যুদ্ধাপরাধী। তার মৃত্যুর পর অভিযুক্ত নেতারা ফেসবুকে যে-সব পোস্ট দিয়েছেন, সেটা বাংলাদেশ ছাত্রলীগের নীতি ও আদর্শ পরিপন্থি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।