সর্বশেষঃ

ভোলায় যুবলীগের উদ্যােগে জাতীয় শোক দিবসে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

ইয়ামিন হোসেন : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ভোলা জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ভোলা শহরের শান্ত নীড়ে এ সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ডক্টর আশিকুর শান্ত।
এ সময় প্রধান অতিথির বক্তব্যতে তিনি বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আর দেশ স্বাধীন না হলে আমরা বাঙালি জাতি মাথা উঁচু করে দাঁড়াতে পারত না।বাঙালি জাতিকে কোন অপশক্তিই দাবিয়ে রাখতে পারবে না, তা প্রমাণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে গড়ে উঠছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ও যুবলীগ নেতা মোস্তাক আহমেদ শাহীন। এ সময় আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা এডভোকেট আবুল খায়ের সিকদার, আমিনুল ইসলাম কচি, সাখাওয়াত হোসেন, যুবলীগ নেতা এডভোকেট গিয়াস উদ্দিন, মহিবুল আলম খোকন, মনিরুল ইসলামসহ দৌলতখান-বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগের নেতাকর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।