সর্বশেষঃ

মহানবী (স)কে কটুক্তি করায় ব্লগার আসাদ নুরের কঠোর শাস্তির দাবিতে প্রতিবাদ বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করায় ব্লগার নাস্তিক আসাদ নুরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার (১১ই আগষ্ট) জুম্মার নামাজের পর ভোলা সদর ইলিশা জংশন বাজারে ধর্মপ্রাণ মুসলমানরা এ প্রতিবাদ আয়োজন করে। এতে এলাকার বিভিন্ন মসজিদ থেকে নবী প্রেমী মুসলিমরা বিক্ষোভ প্রতিবাদে অংশগ্রহণ করে। বিক্ষোভ মিছিলটি ভোলা ইলিশা সড়কে শান্তিপূর্ণভাবে প্রদক্ষিণ হয়। এতে বক্তারা কটূক্তিকারী ব্লগার আসাদ নুরকে অতি দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বক্তৃতারা বলেন, আমাদের মুসলমানদের কলিজার টুকরো হযরত মোহাম্মদ( সাঃ)কে নিয়ে নানা কুরুচিপূর্ণ ও অশ্লীল ভাষায় ভিডিও মন্তব্য করে ব্লগার আসাদ নুর। এই নাস্তিতকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি আমরা। এবং আল্লাহ রাসুল (সাঃ) এর অবমাননাকারীদের বিরুদ্ধে কঠোর আইন প্রনয়নের দাবি জানায় মুসলিম জনতা।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা নুরনবী, মৌলভীরহাট মাদ্রাসার ভাইস পিন্সিপাল মাওলানা নিজাম উদ্দিন, সাংবাদিক ইয়ামিন হোসেন, মোঃ সোহেল প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।