সর্বশেষঃ

ভোলায় শেখ কামালের ৭৪তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

এম রহমান রুবেল : ভোলায় জেলা আ’লীগ কার্যলয়ে বীর মুক্তিযোদ্ধা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জোষ্ঠ্যে পুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ শে আগষ্ট) সকাল ১১ টার সময় বাংলা স্কুল মোড়ে অবস্থিত জেলা আ’লীগ কার্যালয়ে এই মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু এর সভাপতিত্বে, জেলা আ’লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম এর সঞ্চালনায় উক্ত মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের যুগ্ন সাধারন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজুরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃসফিকুল ইসলাম প্রমুখ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ছায়েম, সাধারণ সম্পাদক আকতার হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি আবিদুল আলম, জেলা কৃষক লীগের সভাপতি মামুন অর রশিদ, সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি রাইহান আহমেদ, সাধারন সম্পাদক হাসিব মাহমুদ হিমেল সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সম্পাদক এবং চেয়ারম্যানবৃন্দরা।

দিনটি উপলক্ষে শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, স্মৃতিচারণ ও আলোচনা সভা শেষে শেখ কামালের রুহের মাগফিরাত ও সাবেক বানিজ্য মন্ত্রী ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ মহোদয়ের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়েছে। মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা শেষে তবারক বিতারন করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।