সর্বশেষঃ

লালমোহনে সড়ক দুর্ঘটনায় সহকারী সার্জন নিহত

লালমোহনে প্রতিনিধি : ভোলার লালমোহনে সড়ক দুর্ঘটনায় লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ হিল্লোল দে (৩০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার কালমা ইউনিয়নের ফরাজি বাজার এলাকার বাকলাই দোকান নামক স্থানে এ ঘটনা ঘটে। ডাঃ হিল্লোল বোরহান উদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৮নং ওয়ার্ড মুলাইপত্তন গ্রামের কাজল চন্দ্র দের ছেলে।


জানা যায়, ভোরে ভোলার ইলিশা ঘাটে স্ত্রীকে ঢাকা যাওয়ার জন্য লঞ্চে উঠিয়ে দিয়ে নিজ মোটরসাইকেল যোগে লালমোহনে কর্মস্থলের উদ্দেশ্যে আসছিলেন ডাঃ হিল্লোল দে। পথিমধ্যে ফরাজি বাজার এলাকার বাকলাই দোকান নামক স্থানে আসলে ভোলাগামী একটি দ্রুতগতির মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-৫৬৩৮০৯) তার মোটরসাইকেল কে চাপা দেয়। এতে গুরুতর আহত হন ডাঃ হিল্লোল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লালমোহন থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. এনায়েত হোসেন বলেন, ডাঃ হিল্লোর দের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।


উল্লেখ্য, ডাঃ হিল্লোল দে ৪২তম বিসিএস এ উত্তীর্ণ হয়ে ২০২২ সালের ২৮ ফেব্রুয়ারি লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।