সর্বশেষঃ

বোরহানউদ্দিনে ২৪ ভরি স্বর্ণসহ গৃহকর্মী আটক

স্টাফ রিপোর্টার ॥ ভোলার বোরহানউদ্দিনে বাসা বাড়ীতে কাজের বুয়া সেজে চুরি করা চোর চক্রের সদস্য ইয়াসমিন বেগমে (৪৩) কে গ্রেফতার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। সোমবার (৩১ জুলাই) সকালে উপজেলার ছোট মানিকা ৪নং ওয়ার্ডের তার স্বামীর বসতঘর থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২৪ ভরি স্বর্ণ উদ্ধার করে পুলিশ।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া জানান, গত ১৩ জুলাই বোরহানউদ্দিন পৌরসভার তাসলিমা বেগমের বাড়ীতে কাজের বুয়া হিসেবে যোগদান করেন চোর চক্রের সদস্য ইয়াসমিন বেগম। ২৬ জুলাই ইয়াসমিন বেগম ঘর ঝাড়– দেওয়ার সময় বিভিন্ন প্রকারের স্বর্নালংকার হাতের কাছে পেয়ে চুরির উদ্দেশ্য তার নিজ বাড়ি বোরহানউদ্দিন উপজেলার ছোট মানিকা গ্রামে নিয়ে যায় এবং সেগুলো প্লাস্টিকের কোটায় ভরে মাটির নিচে পুতে রাখে। গত ২৬ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত খোঁজাখুজির পর সেগুলো না পেয়ে ইয়াসমিন সন্দেহভাজন হিসেবে চিহ্নিত করে রবিবার দুপুরে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন তাসলিমা বেগম। পরে বোরহানউদ্দিন থানা পুলিশের একটি টিম রাতভর অভিযান পরিচালনা করে (৩১ জুলাই) সকালে বিভিন্ন প্রকারের কানের দুল, রুলি, বালা, আংটি, নাক ফুল, গলার চেইন, কান পাশা, স্বর্ণের পাথর আংটি সহ ২৪ ভরি স্বর্নালংকার উদ্ধার করে। যার বাজার মূল্য ১৭ লাখ টাকা বলে জানা যায়।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে চোর চক্রের সদস্য ইয়াসমিন বেগমকে আটক করে এবং চুরি মামলার মাধ্যমে সোমবার দুপুরে আটককৃত ইয়াসমিনকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।