ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক হলেন ভোলার কৃতি সন্তান তানভীর শিকদার ॥ বিভিন্ন মহলের অভিনন্দন

 

ডেস্ক রিপোর্ট :
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ভোলার কৃতী সন্তান তানভীর শিকদার। গত ১৩ জুলাই বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারন সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান সাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
তানভীর শিকদারের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ওমরপুর ইউনিয়নে। তিনি বর্তমানে ঢাকা বিশ^বিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগে অধ্যয়নরত আছেন এবং ঢাকা বিশ^বিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি একই হলের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তার পিতা মো আনোয়ার শিকদার পেশায় একজন ব্যাবসায়ী। তিনি চরফ্যাশন উপজেলাধীন ওমরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
এদিকে তার এই ধারাবাহিক সাফল্যে অভিনন্দন জানিয়েছেন ভোলা জেলা আওয়ামী লীগ, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ, ভোলা জেলা শিক্ষক সমিতি, চরফ্যাশন প্রেসক্লাব, তজুমদ্দিন প্রেসক্লাব, ভোলা জেলা ছাত্রলীগ, চরফ্যাশন উপজেলা ছাত্রললীগ, তজুমদ্দিদন উপজেলা ছাত্রলীগ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।