সর্বশেষঃ

আলিমাবাদে নৌকার প্রার্থীর অফিসে আগুন দিয়েছে দৃর্বত্তরা

ইয়ামিন হোসেন : বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নে আগামী ১৭ই জুলাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী মোঃ ইমরান হোসেন বাপ্পীর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দৃর্বত্তরা। ১৩ই জুলাই ভোরে আলিমাবাদ ৫নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, ভোলার সিমানাবর্তী মেহেন্দীগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নে আগামী ১৭ই জুলাই ৯টি কেন্দ্রে ষোল হাজার ৭শ ৫২জন ভোটারের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী, আলিমাবাদের প্রয়াত গণমানুষের নেতা ইয়াছিন দুলালের পুত্র মোঃ ইমরান হোসেন বাপ্পী।
নির্বাচন শুরু থেকেই নৌকার প্রার্থীর সমর্থকদের উপর হামলা নির্যাতন অব্যাহত রেখেছে প্রতিপক্ষরা এবং নির্বাচনী প্রচারণায় বাধাগ্রস্ত করেছে বলে অভিযোগ করেন বাপ্পীর সমর্থকরা।
ওই সূত্রধরেই ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী বাবুল বয়াতীর সমর্থকরা নৌকার নির্বাচনী অফিসে আগুণ ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করতে পারে বলে ধারণা করেন নৌকার কর্মী সাইফুল ইসলাম ও সুজন ও সামিম হোসেন। এ ঘটনায় ওই এলাকা থমথমে বিরাজ করছে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন মেহেন্দীগঞ্জ থানার ওসি সফিকুল ইসলাম।
এদিকে বাবুল বয়াতীর সমর্থকরা তাদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। নৌকার প্রার্থী ইমরান হোসেন বাপ্পীর বলেন, আমি প্রার্থী, ভাংচুর করলে আমার ছবি ভাংচুর করবে, বঙ্গবন্ধুর ছবি কেনো ভাংচুর করলো? এ ঘটনায় হামলাকারীদের শাস্তির দাবী জানান বাপ্পী। তিনি আরো বলেন, আমার প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে। ১৭ই জুলাই নির্বাচনী ৭ ও ৯ এ দুইটি কেন্দ্র ঝুঁকিপূর্ণ বলেও দাবী করেন ইমরান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।