ভোলায় বঙ্গবন্ধু জাতীয় (অনুর্ধ-১৭) ফুটবল টুর্নামেন্ট

ফাইনালে দক্ষিণ দিঘলদীকে হারিয়ে বাপ্তা ইউপি চ্যাম্পিয়ন

ভোলার বাণী রিপোর্ট ॥ ভোলায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ-১৭) ফুলবল টুর্নামেন্টের ফাইনল খেলায় দক্ষিণ দিঘলদী ইউনিয়নকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাপ্তা ইউনিয়ন পরিষদ একাদশ। বৃহস্পতিবার বিকেল ভোলা সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় টুর্নামেন্টের ফাইনাল খেলা শুরু হওয়ার অল্প কিছুক্ষণ পরেই প্রতিপক্ষের জালে ১ লোগ দিয়ে এগিয়ে যায় বাপ্তা ইউনিয়ন একাদশ। ১-০ গোলের ব্যবধানে প্রথমার্ধ শেষ হয়। দ্বিতীয়ার্ধে খেলা শুরু হলে আক্রমন আর পাল্টা আক্রমনের মাধ্যমে খেলা চলতে থাকে। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে বাপ্তা ইউনিয়ন আরো ১টি গেলা করে ২-০ ব্যবধানে এগিয়ে যায়। এভাবেই খেলা শেষ হওয়ায় ২-০ ব্যবধানে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয় বাপ্তা ইউনিয়ন পরিষদ একাদশ। পুরো টুর্নামেন্টে সর্বোচ্চ ৪টি গোল করে সর্বাধিক গোলদাতা নির্বাচিত হয় মোঃ নাজিম এবং সেরা খেলোয়াড় নির্বাচিত হয় দলের আরেক সদস্য মোঃ আসিফ। খেলা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক-ই-লাহী চৌধুরী চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন।
উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম), উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তামিম আল ইয়ামিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলী সুজা, বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, চেম্বার অব কমার্সের সভাপতি শফিকুল ইসলাম, ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা শাহীন ফকির, দক্ষিণ জয়নগর ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান বাচ্চু প্রমূখ।
উল্লেখ্য, গত ৮ই জুন এই টুর্নামেন্টের উদ্বোধন করেন বর্ষিয়ান রাজনীতিবীদ, বাবেক মন্ত্রী ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ। টুর্নামেন্টে ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের ১৩টি দল খেলায় অংশগ্রহণ করে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।