সর্বশেষঃ

ভোলার ইলিশায় বাবাকে পেটালেন পাষন্ড ছেলে

স্টাফ রিপোর্টার : মা বাবা এই দুইজন মানুষের পৃথিবীতে সবচেয়ে আপন নিজের সন্তান, জীবনের সুখ কে বিসর্জন দিয়ে সন্তানের মুখে হাঁসি ফুটিয়েছেন। আর সামান্য সম্পদের লোভে সেই জন্মদাতা বাবা এবং গর্ভধারিণী মাকে ও আঘাত করতে কিছু পাষন্ড সন্তানের বুক কাঁপে না। সন্তানের হাত থেকে স্বামীকে রক্ষা করতে সব্বোর্চ চেষ্টা করেও ব্যর্থ হলেন বৃদ্ধা রোকেয়া বেগম।

ঘটনাটি ঘটেছে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে।
১৪ই জুন দুপুরে সরজমিনে গেলে হাউমাউ করে কেঁদে দিয়েছেন প্রায় শতবয়সী এক বৃদ্ধ আর পাশেই তার কান্না নিয়ে ট্রল করছেন নিজের আদরের বড় ছেলে মিছির (৫৫), ছেলের স্ত্রী, নাতি ও ছেলের পুত্রবধূ ও বেহাই।
কি হয়েছে ঘটনা? এমন বিষয়ে বৃদ্ধাকে প্রশ্ন করলেও উত্তর দিচ্ছে মিছির ও তার বেহাই। এই প্রতিবেদকের সামনেই মিছির উত্তেজিত হয়ে বাবাকে মারধর করতে আসেন।
বৃদ্ধা মোতাসিম মাঝি বলেন, আমার এক ছেলে নাছির কে সাপে আঘাত করে মেরে ফেলেছে। সেই ঘরে আমার একটা নাতনি বিয়ের উপযুক্ত আর তাদের ঘরের সামনেই জোরপূর্বক ঘর উত্তোলন করেছে মিছির, তার ছেলে রুবেল ও বেহাই আলমগীর।
আমি বাধা দেওয়াতে আমাকে মারধর করেছে আমার আপন বড় ছেলে মিছির। আমি এই ঘটনার বিচার চাই।
এদিকে মিছিরের মা রোকেয়া বলেন, আমার ছেলে আজ আমাদের লাঞ্ছিত করলো বলেই হাউমাউ করে কেঁদে দিয়েছেন।
অভিযুক্ত মিছির বলেন, আমার বাবা আমাকে মারতে এসেছে সেই ঘটনার ভিডিও আছে। মিছিরের বেহাই আলমগীর ও ছেলে রুবেল বলেন মারলে মারছি এতে কি হয়েছে? এই বুইড়া অনেক খারাপ।
এ বিষয়ে ইলিশা ফাঁড়ি ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, বৃদ্ধা বাবা কে ফাঁড়িতে আসতে বলেছি। লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নিবো।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।