সর্বশেষঃ

বোরহানউদ্দিনে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় ॥ আহত-১০

স্টাফ রিপোর্টার ॥ ভোলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ডোবায় উল্টে গেছে। এ সময় বাসে থাকা ১০ জন যাত্রী আহত হয়েছে। শুক্রবার (৯ জুন) ২টার সময় বোরহানউদ্দিন উপজোর খায়ের হাট রাস্তার মাথা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে।
বোরহানউদ্দিন ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার মো. রুহুল আমীন জানান, চরফ্যাশন থেকে ছেড়ে আসা এ আর পরিবহন নামের খুলনাগামী একটি বাস ১৫ জন যাত্রী নিয়ে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল। বাংলাবাজার ও ভোলা শহরের আরও দুইটি বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে বরিশাল হয়ে বাসটি খুলনায় পৌঁছানোর কথা থাকলেও বাসটি বাংলাবাজারের আগে খায়ের হাট রাস্তার মাথা নামক এলাকায় আশার সাথেই হঠাৎ স্টিয়ারিং ভেঙে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পাশের ডোবায় উল্টে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুর্ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠায় বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্স ও ভোলা সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। আহতদের মধ্যে আবু তাহের (৪৫) নামে এক যাত্রীর একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে।
এ ঘটনায় বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক মো. রাজীব হোসেন জানান, দুর্ঘটনা কবলিত বাসটিতে প্রায় ১৫ জন যাত্রী ছিলো। তাদের মধ্যে ১০ জনের শরীরের কিছু কিছু অংশে আংশিক ক্ষত হলেও বর্তমানে অধিকাংশ রাই সুস্থ রয়েছেন। তবে একজন গুরুতর আহত হওয়ায় তার অবস্থা কিছুটা সংকটাপন্ন রয়েছে বলে জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।