সর্বশেষঃ

শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা হবে- এমপি শাওন

জাহিদ দুলাল, লালমোহন প্রতিনিধি: ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা হবে।

শনিবার সকালে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটরিয়ামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ কর্তৃক আয়োজিত আগামী ১০ জুন লালমোহন উপজেলা পরিষদ চত্তরে স্মার্ট কর্মসংস্থান মেলা উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।
এমপি শাওন আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মাটি আর মানুষের শক্তিকে কাজে লাগিয়ে সুখী-সমৃদ্ধ ‘সোনার বাংলা’ গড়তে চেয়েছিলেন। বঙ্গবন্ধুর পদাংক অনুসরণ করে এদেশের মানুষকে দক্ষ জনসম্পদে পরিণত করার পদক্ষেপ প্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
লালমোহন উপজেলা নির্বাহি কর্মকর্তা (অতিরিক্ত) ইমরান মাহমুদ ডালিম এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল জনাব জহুরুল ইসলাম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৈয়বুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলামসহ সকল ইউপি চেয়ারম্যান বৃন্দ, নূরুন্নবী চৌধুরী আইসিটি ফ্রী প্রশিক্ষণ কেন্দ্রের এর সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ, উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান এবং দপ্তরে কর্মরত আইসিটি কর্মকর্তারা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।