সর্বশেষঃ

চুরাশি বন্ধুসহ বিভিন্ন মহলের শোক

বাংলাদেশ বুক ডিপোর স্বত্বাধিকারী জিএম সাঈদ (চাঁন মিয়ার) ইন্তেকাল

ডেস্ক রিপোর্ট ॥ চুরাশি বন্ধু জি এম সাঈদ চাঁন মিয়া গতকাল সকালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—–রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজনসহ গুনগ্রাহী রেখে গেছেন। ঢাকায় মরহুম চান মিয়’র নামাজ জানাজা অনুষ্ঠিত হয়েছে।
মৃত্যু আগ পর্যন্ত ঢাকায় পুস্তক ব্যবসায়ী হিসেবে কাজ করেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চুরাশি বন্ধুদের মধ্যে পৌরসভার প্যানেল মেয়র মোঃ সালাউদ্দিন লিংকন, সাবেক কাউন্সিলর ইব্রাহিম খোকন, প্যারাডাইস বুক ডিপো মালিক মাহাবুব মোর্শেদ বাবুল, বাংলাদেশ প্রেসক্লাব ভোলা’র সভাপতি মোকাম্মেল হক মিলন, ভোলার বাণীর সম্পাদক মু মাকসুদুর রহমান, বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, কেন্দ্রীয় বিএনপি নেতা হায়দার আলী লেলিন, হাসান মাহমুদ (ইউকে), নীল উৎপল দেবনাথ (কানাডা), মোস্তাক আহমেদ শাহিন, ওবায়দুল হক বাবুল কলেজের সহকারী অধ্যাপক মোঃ হোসেন আহমদ, আলতাজের রহমান ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক রাম কৃষ্ণ বণিক দুলাল ও আবদুর রশিদ খান, রাজনৈতিক নেতা এনামুল হক আরজু, কবি ও শিল্পী হাসান মাহমুদ, পটুয়াখালী কোর্ট ইন্সপেক্টর শ ওকত আনোয়ার মিজান, ব্যাবসায়ী আকতার মঞ্জুসহ সকল চুরাশি বন্ধুরা এবং বিভিন্ন মহলের লোকজন।
উল্লেখ্য, ১৯৮৪ সালে এসএসসি ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের থেকে পাশ করেছিল এবং ভোলা সদর রোড বাংলাদেশ বুক ডিপোর একজন স্বত্তাধিকার ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।