সর্বশেষঃ

ভোলায় গরীবের বন্ধু খ্যাত ডাক্তার শাহিন’র দাফন সম্পন্ন

ভোলার বাণী রিপোর্ট ॥ ভোলায় গরীবের বন্ধু খ্যাত ডাক্তার শাহীন আর নেই। তিনি মঙ্গলবার দিবাগত ভোর রাতে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি——রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য আত্ময়ী-স্বজন রেখে গেছেন।
ডাঃ শাহিন ২০০৫ সালে রেডগ্রীণ সোস্যাল ওয়েলফেয়ার ওরর্গানাইজেশন এর সহযোদ্ধা ছিলেন। তিনি বিএবিএস হাসপাতালের আবাসিক ডাক্তার ছিলেন। তার সহযোগিতায় রেডগ্রীণ ভোলা সদর উপজেলার প্রতিটি গ্রামে গরীব, অসহায় এবং দুস্থ মানুষকে স্বাস্থ্য সেবা দিয়েছিলেন। এরপর ২০০৭ সাল তখন তিনি দৌলতখান উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের মেডিকেল অফিসার, বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সাবেক টিএস ছিলেন। এছাড়াও তিনি ভোলার অপর একটি স্বেচ্ছাসেবী সংস্থা সোস্যাল ইউনিটি ফর নেইবারহুড (সান)’র তত্ত্বাবধানে নিজ এলাকার প্রতি নজর দিয়ে দৌলতখান থেকে প্রতি মাসে দুবার ছোটমানিকা ও গংগাপুর গ্রামে স্বাস্থসেবা দিয়ে দরিদ্র জনগোষ্ঠীর স্বাস্থসেবায় প্রদান করেছেন।
জোহরের নামাজ শেষে বোরহানউদ্দিন আব্দুল জব্বার কলেজ মাঠে এবং আছর বাদ তার বাড়ীর দরজায় (মাইনকা)’য় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। রেডগ্রীণ পরিবারের পক্ষ থেকে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।