সর্বশেষঃ

মনপুরায় বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন পালন

মনপুরা প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবর্ক অর্পণ, আলোচনা সভার মধ্য দিয়ে উপজেলা আ’লীগ ও উপজেলা প্রশাসন বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন পালন করে। শুক্রবার সকাল ১০ টায় উপজেলা আ’লীগ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে শহীদ মিনারের সামনে ও উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে এই আয়োজন অনুষ্ঠিত হয়।
এছাড়াও জুম্মার নামাজের পর বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনায় উপজেলা হাজীরহাট মার্কাস জামে মসজিদে বিশেষ দোয়া ও মুনাজাতের আয়োজন করে উপজেলা আ’লীগ। এতে দোয়া পরিচালানা করে মার্কাস জামে মসজিদের পেশ ইমাম মুফতি মোঃ ইউসুফ।


এই সমস্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আ’লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, উপজেলা আ’রীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, আ’লীগের যুগ্ম সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী, সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক গিয়াস উদ্দিন আযম, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজীসহ অন্যান্যরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।