সভাপতি মানিক, সম্পাদক তানভীর

ভোলা জেলা শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

আজিজুল হক হাওলাদার ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল ভোলা জেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন কেন্দ্রীয় শ্রমিক দল। গত ১৩-৩-২০২৩ তারিখে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের ভোলা জেলা শাখার সভাপতি মোঃ শহিদুল আলম মানিক ও সাধারণ সম্পাদক মোঃ তানভীর হোসেন তালুকদার কে ঘোষণা করে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন।
কমিটির বাকি সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সহ-সভাপতি মোঃ আওলাদ হোসেন বাহার, মোদাচ্ছেরুল হক খোকন, মোঃ ইয়াসিন, মোঃ আলমগীর হোসেন মাতাব্বর, মোঃ আবুল কালাম আজাদ, আহমদ উল্লাহ দুলাল ও রুহুল আমিন জমাদার। সিনিয়র যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ, যুগ্ম সম্পাদক মোঃ আলম মিয়াজী, মোঃ আব্দুল হাই মাতাব্বর, মোঃ বিপ্লব হাওলাদার, এস এম সোহাগ। সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ বাগান আলী, মোঃ আলমগীর, মোঃ হারুন, মোঃ আব্দুল মান্নান, মোঃ হারুন রাজা। সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল হক ও মোঃ ইকবাল হোসেন লিটন। দপ্তর সম্পাদক একেএম মহিউদ্দিন, অর্থ সম্পাদক মোঃ জিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জুয়েল মাল, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ নুরে আলম, মহিলা বিষয়ক সম্পাদিকা মোসাম্মৎ গোলেনূর, যুব বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর মোল্লা, সহ-অর্থ সম্পাদক মোঃ নুরুল হক, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা জোবাইদা বেগম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল জলিল।

এছাড়াও কমিটির নির্বাহী সদস্য হলেন মোঃ সিরাজ ফরাজী, মোঃ আক্তার হোসেন সাদেক, মোঃ কবির হোসেন, মোঃ শাহজাহান, মোঃ তরিকুল ইসলাম, মোঃ ইব্রাহিম, মোঃ নুরুল ইসলাম, মোঃ জিলন, মোঃ আবু সুফিয়ান, মোঃ হারুন মিয়াজী, মোঃ শাহিন হাওলাদার, মোঃ নজরুল ইসলাম, মোঃ জামাল হোসেন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জিহাদ, মোঃ আল ইসলাম, মোঃ লিটন, মোঃ ইসমাইল, মোঃ নজরুল, মোঃ মাকসুদ, মোহাম্মদ আরিফ, মোঃ ইব্রাহিম বাঘা, মোহাম্মদ জামাল, মোঃ হাবিবুর রহমান ভুট্টু, মোঃ ইসমাইল হোসেন ডালিম, মোঃ মহসিন, মোঃ বিল্লাল, মোঃ আমজাদ হোসেন, মোঃ কামরুল ইসলাম, মোঃ মনির হোসেন, মোঃ সহিদ, মোঃ মনির, মোঃ জহির, মোঃ হোসেন খন্দকার, মোঃ শাহিন, মোঃ নুরনবী, মোঃ আবু মেস্ত্রী, মোঃ বাবুল, মোঃ মহসিন, ও মোঃ ইব্রাহিম।
ভোলা জেলা শ্রমিক দলের সভাপতি ও সাধারণ সম্পাদক কমিটি অনুমোদন নিশ্চিত করে জানান, যে যাচাই-বাছাই করে পূর্ণাঙ্গ কমিটি করা হয় এই কমিটিতে যারা পদ পেয়েছেন সবাই শ্রমিক দলের পরীক্ষিত কর্মী। আগামী দিনে এই কমিটি সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারবেন বলেও আশা করেন তারা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।