সর্বশেষঃ

ভোলা জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

এম রহমান রুবেল ॥ সম্মেলনের প্রায় ৯ মাস পর ভোলা জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যে বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। ফজলুল কাদের মজনুকে সভাপতি ও মইনুল হোসেনকে সাধারণ সম্পাদক রেখে এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। বুধবার (১৫ মার্চ) বিকালে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে ভোলা জেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
কমিটিতে সহ-সভাপতি হলেন আবদুল মমিন টুলু, দোস্ত মাহমুদ, হামিদুল হক বাহালুল, অ্যাডভোকেট জুলফিকার আহমেদ, আ্যাডভোকেট সৈয়দ আশ্রাফ হোসেন লাভু, আ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, গিয়াস উদ্দিন, নুরুল ইসলাম ভি.পি, মামুনুর রশিদ বাবুল চৌধুরী, এম এ ওয়াদুদ, আবুল কালাম, যুগ্ম সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, মোঃ ইউনুছ, এনামুল হক আরজু, আইন বিষয়ক সম্পাদক আ্যাডভোকেট মাহাবুবুল হক লিটু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আতিক হাসান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ সামসুদ্দিন আহমেদ সামসু, ধর্ম বিষয়ক সম্পাদক নুরুল আমিন নুরনবী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম রনি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লিয়াকত হোসেন মনসুর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবিএম মামুন অর রশিদ, মহিলা বিষয়ক সম্পাদক শাফিয়া খাতুন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মাহবুবুল আলম নীরব, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শামিম মোরাদার, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ রফিক, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, শ্রম সম্পাদক মোঃ শাহ আলম, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম শাহা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, সালাউদ্দিন লিংকন, উপ-দপ্তর শ্রী গৌরাঙ্গ চন্দ্র দে, উপ প্রচার মোঃ তৈয়ব আলী, কোষাধ্যক্ষ জসিম উদ্দিন।
নির্বাহী কমিটির সদস্য হলেন তোফায়েল আহমেদ এমপি, আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, আলী আজম মুকুল এমপি, মনিরুজ্জামান, মোশারেফ হোসেন। ২০২২ সালের ১১ জুন শনিবার সকাল ১০ ঘটিকার সময ভোলা সরকারি স্কুল মাঠে ভোলা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ফজলুল কাদেরকে পুনরায় সভাপতি ও সাবেক সাংগঠনিক সম্পাদক সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু কে সিনিয়র সহ সভাপতি করে ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ভার্চ্যুয়ললি সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলর অধিবেশনে এ কমিটি ঘোষণা করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।