মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা ভাঙচুরের প্রতিবাদে চরফ্যাশনের থানার সামনে নারী-পুরুষের বিক্ষোভ, মানববন্ধন

চরফ্যাশন সংবাদদাতা ॥ ভোলার চরফ্যাশনের জিন্নাগড় ইউপির ৫নং ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থী সুমন মোল্লার বাড়িতে হামলা-ভাংচরেুর ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবীতে শনিবার দুপুরে থানার সামনে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন কয়েকশত নারী পুরুষ।
সুমন মোল্লার স্বজনরা জানান, গত বৃহস্পতিবার ইউপি নির্বাচন শেষে রাতে জিন্নাগড় ইউপির ৫নং ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থী সুমন মোল্লার বাড়িতে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে হামলা, বসত ঘর ভাংচুর, লুটপাট চালিয়ে তিনটি মোটরসাইকেল ভাংচুর করেন প্রতিপক্ষ নবনির্বাচিত মেম্বার আবু জাহেরের ভাই বসির আহম্মেদসহ তার কর্মী- সমর্থকরা। এসময় হামলায় সুমন মোল্লা তার পরিবারের নারী-পুরুষ ও বৃদ্ধসহ ১০ জন আহত হন। শুক্রবার রাতে হামলার ঘটনায় সুমন মোল্লা বাদী হয়ে ২০ জনকে আসামী করে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেন। ঘটনার তিনদিন অতিবাহিত হলেও কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেন ওই ওয়ার্ডের কয়েকশ নারী-পুরুষ।
নবনির্বাচিত মেম্বার আবু জাহেরের ভাই বশির এসব অভিযোগ অস্বীকার করে বলেন, ভোটের ফলাফল শেষে বিজয় মিছিল নিয়ে যাওয়ার পথে পরাজিত প্রার্থী সুমন মোল্লাসহ তার কর্মী- সমর্থকরা আমাদের ওপর অর্তকিত হামলা চালায়। এতে আমিসহ আরো তিন জন আহত হয়েছি। চরফ্যাশন থানার ওসি মোঃ মোরাদ হোসেন জানান, জিন্নাগড় ৫নং ওয়ার্ডে পারজিত মেম্বার প্রার্থীর বাড়িতে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।