সর্বশেষঃ

চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ শিক্ষার্থীর

ভোলার চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শনিবার সন্ধ্যায় দুলারহাট সড়কে বশরত উল্লাহ চৌমুহনীতে এ দুর্ঘটনা ঘটে। চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোরাদ হোসেন রোববার (১৬ অক্টোবর) দুপুর ১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে বড় ভাইয়ের এপাচি মোটরসাইকেল নিয়ে প্রাইভেট পড়তে যায় মো. রাশেদুল ইসলাম (১৬)। পরে তার সাথে যোগ দেয় আরো দুই সহপাঠী। সন্ধ্যায় প্রাইভেট পড়া শেষ করে চরফ্যাশন-দুলারহাট সড়কের বশরত উল্লাহ চৌমুহনী নামক জায়গায় বাড়ি ফেরার সময় সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি ট্রলিকে ধাক্কা দেয় তাদের মোটারসাইকেল। এতে ঘটনাস্থলেই রাশেদুল ইসলামের মৃত্যু হয়। মুমূর্ষু অবস্থায় মো. ইসমাইল (১৬) ও আরমান হোসেনকে (১৫) উদ্ধার করে বরিশাল শেরে-বাংলা (শেবাচিম) হাসপাতালে নিয়ে যান স্বজনরা। কিন্তু চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে দু’জনকেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যেতে বলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাতে ইসমাইল হোসেনের মৃত্যু হয়। আহত আরমান হোসেন রয়েছেন চিকিৎসাধীন অবস্থায়। তাঁর অবস্থাও আশঙ্কাজনক। নিহত রাশেদ ও ইসমাইল চরফ্যাশন উপজেলা আমিনাবাদ ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের নসু মিয়া ও মো. বিল্লাল হোসেনের ছেলে এবং আহত আরমান একই গ্রামের মো. লোকমান হোসেনের ছেলে। তারা ৩ জনই স্থানীয় স্কুলের ৭ম শ্রেণীর শিক্ষার্থী।
চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোরাদ হোসেন জানান, নিহত রাশেদুল ইসলামের পরিবারের কোনো অভিযোগ না থাকায় গতকালই তাঁর স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। তবে এখনো ইসমাঈলের লাশ চরফ্যাশন এসে পৌঁছায়নি। এবং এ ঘটনায় কারো পক্ষ থেকে কোনো অভিযোগ দেয়া হয়নি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।