ভোলার রাজাপুরে পুকুরে ঢুবে শিশুর মৃত্যু

ভোলায় পুকুরের ডুবে সাদিয়া নামের সাড়ে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকাল ৫টার দিকে সদর উপজেলার রাজাপুরের মেধুয়া গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া সাদিয়া একই গ্রামের আঃ রহমান মিয়াঝির কন্যা।
ছাদিয়ার দাদা মোস্তফা মিয়াজি সূত্রে জানা গেছে, সে দিনমজুরি কাজ শেষে বাড়ি এসে তার মা ছাড়া আদরের নাতনিকে ডাকেন। সাদিয়ার জবাব না পেলে সাদিয়ার দাদিকে ডেকে না দেখতে পেয়ে সাদিয়ার পরিহিত স্যান্ডেল পুকুরের পানিতে ভাসতে দেখে পুকুরে খোঁজ করে সাদিয়ার মরদেহ উদ্ধার করেন তার দাদা মোস্তফা।
উল্লেখ্য, গত দেড় বছর পুর্বে সাদিয়ার বাবা আঃ রহমান ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার জৈনেক রিনা নামক এক কিশোরীর প্রেমে পরে রিনাকে বিয়ে করেন। রিনাকে বিয়ে করে এনে সাদিয়াকে রেখে তার মা শারমিনকে তালাক দেন। দাদা-দাদি ও সৎ মা রিনার কাছেই থাকতেন সাদিয়া। সাদিয়াকে তার মা শারমিন বলেন, প্রাপ্ত বয়ষ পর্যন্ত সাদিয়াকে তার কাছে রাখার আবদার করলেও তার আবদার থেকে বঞ্চিত করেন আঃ রহমান।
এদিকে বৃহস্পতিবার সাদিয়ার মৃত্যুর খবর শুনে মা শারমিন ঢাকা থেকে মেয়েকে শেষ বারের মত দেখতে ভোলার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বলে জানান শারমিন। শারমিনের দাবি তার সাদিয়াকে যেন তাকে না দেখিয়ে দাফন করা না হয়।
এ বিষয়ে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম আযম বলেন, ঘটনাস্থল রাজাপুরের মেদুয়া মিজি বাড়িতে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।