ভোলার দক্ষিণ চরনোয়াবাদে নতুন প্রাথমিক বিদ্যালয় স্থাপনে মতবিনিময় সভা

ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু’র মা রাহেলা খাতুন এর নামে একটি নতুন প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা কারার জন্য এক মতবিনিময় অনুষ্ঠিত হয়। গতকাল বিকাল ৪টায় ভোলার রিম-ঝিম ড্রিংকিং ওয়াটার ফ্যাক্টরি সংলগ্ন স্থানীয় গন্যমান্য ব্যক্তি, বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ বিভিন্ন পেশাজীবি লোকজনের উপস্থিতিতে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বিশিষ্ট শিক্ষাবিদ, ভোলা সরকারী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চরনোয়াবাদ মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আবু তাহের, চরসামাইয়া বন্ধুজন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আব্দুস সহিদ তালুকদার, পরানগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ছিদ্দিক, স্থানীয় ইউপি সদস্য কামাল হোসেন প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মোঃ হোসেন মিঝি।
এসময় বক্তারা বলেন, বিদ্যালয়টি প্রাথমিক হিসেবে শুরু করা হলেও পর্যায়ক্রমে তা মাধ্যমিক বিদ্যালয়ে রূপান্তর করা হবে। মতবিনিময় সভায় বিভিন্ন পেশার প্রায় ২ শতাধিক লোক উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রাস্তা পাকাকরণ, একাডেমিক ভবন, আসবাবপত্র, ফার্ণিচারসহ শিক্ষার্থীদের পোষাকও তৈরী করে দেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।