ভোলায় সড়ক দুর্ঘটনায় জবি ছাত্র নিহত

ভোলায় মাছবোঝাই পিকআপের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় শাকিল (২১) নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া এক ছাত্র নিহত হয়েছেন। শনিবার রাতে ভোলা-ভেদুরিয়া আঞ্চলিক সড়কের চরসামাইয়া ইউনিয়নের চরছিফলী গ্রামের (নাইল্যা কাডা) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় তাঁর বন্ধু সুমনও আহত হয়েছেন। নিহত শাকিল চরসামাইয়া ইউনিয়নের চর ছিফলী গ্রামের মো. ফখরুল ইসলামের ছেলে। চলতি বছর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষায় চান্স পেয়েছিলেন তিনি।
পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে জবি ছাত্র শাকিল তাঁর বন্ধু সুমনের সঙ্গে কেনাকাটার পর মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেলটি বাড়ির কাছাকাছি পৌঁছালে পেছন থেকে একটি মাছবোঝাই পিকআপ তাঁদের ধাক্কা দেয়। এতে শাকিল ও সুমন মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের ওপরে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। আহত সুমন হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে যান। ঘটনার পরপরই স্থানীয়রা ঘাতক পিকআপটি জব্দ করে, তবে চালক ও তাঁর সহকারী পালিয়ে যায়।
নিহত শাকিলের চাচাতো ভাই জহির বলেন, ‘গত বছর শাকিল ভোলা সরকারি কলেজ থেকে বাণিজ্য শাখায় এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। চলতি বছর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষায় চান্স পেয়েছেন। কয়েক দিন পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার কথা ছিল তাঁর। তাই শনিবার বন্ধু সুমনের সঙ্গে কেনাকাটার পর মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা যান।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ময়নাতদন্তের জন্য মরদেহ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পরপরই স্থানীয়রা ঘাতক পিকআপটি জব্দ করে। তবে চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।