জুয়া ও মাদক বন্ধ করতে পারলে অপরাধ এমনিতেই কমে আসবে- এমপি শাওন

ভোলার লালমোহন বাজারের নিরাপত্তা নিশ্চিত ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়েছে। লালমোহন পৌরশহরের থানার মোড় এলাকা ও ২নং ওয়ার্ডের নিরাপত্তা নিশ্চিত করতে সিসি ক্যামেরার উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন। এ উপলক্ষে থানার মোড় আওয়ামীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমপি শাওন।
তিনি বলেন, লালমোহনের আইন শৃঙ্খলা ভালো থাকার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যের পাশাপাশি সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধীদের সনাক্ত করে কঠোর শাস্তি প্রদানের জন্য এই সিসি ক্যামেরা বসানো হয়েছে। সকল ধরনের অপরাধ জিরো পর্যায়ে নিয়ে আসার জন্য এই প্রচেষ্টা। আইন শৃঙ্খলা উন্নয়নের জন্য প্রয়োজন মনমানসিকতার পরিবর্তন। জুয়া ও মাদক বন্ধ করতে পারলে অপরাধ এমনিতেই কমে আসবে। লালমোহনে জুয়া ও মাদক বন্ধের জন্য জিরো টলারেন্স ঘোষনা করেন তিনি। দলীয় কোন লোক এর সাথে জড়িত থাকলে তাকেও আইনের আওতায় নিয়ে আসতে হবে। আপরাধাদের কোন দল নেই। যারা দলের নাম ভাঙ্গিয়ে অপরাধমূলক কর্মকান্ড করবে তাদেরকে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেন তিনি। তাদের জন্য যারা সুপারিশ করবে তাদেরকেও ছাড় দেয়া হবেনা বলে তিনি হুশিয়ারি প্রদান করেন।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহুরুল ইসলাম হাওলাদার, অনান্যের মধ্যে উপস্তিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক আ: হান্নান, যুবলীগ যুগ্ম আহবায়ক ইউসুফ মনজু, পৌরসভা আওয়ামীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মনজু তালুকদার, আবদুল খালেক সওদাগর, আনম শাহজামাল দুলাল, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, ওসি তদন্ত এনায়েত হোসেন, হেলাল কাউন্সিলরসহ বাজার ব্যবসায়ীগণ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।