সর্বশেষঃ

ট্রেনের ছাদে টিকটক, পা পিছলে পড়ে ৬ টুকরো কিশোর

ছবি: সংগৃহীত।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতে টিকটকের নাচের অভিনয় করতে গিয়ে চলন্ত ট্রেনের ছাদ থেকে পা পিছলে পড়ে ছয় টুকরো হলো এক কিশোর।

সোমবার (১১ জুলাই) বিকেলে কুমিল্লার লাকসাম রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) সুনীল চন্দ্র সূত্রধর এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বেলা সাড়ে ১১টায় ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন, ফেনী সদরের দেবীপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মেহেদী হাসান (১৫)।

জানা গেছে, আজ সোমবার সকালে চট্টগ্রাম থেকে চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেনে করে ফেনী থেকে চাঁদপুরে সহপাঠীদেরকে নিয়ে ঘুরতে যাচ্ছিল নিহত কিশোর। পরে সকাল সাড়ে ১১টায় লাকসাম-চাঁদপুর রেলগেট এলাকায় আসলে তখন ট্রেনের ছাদে বন্ধুদের সঙ্গে নাচ করছিল ওই কিশোর। এ সময় ডিস লাইনের তারে পেঁচিয়ে হাত ফসকে ট্রেনের নিচে পড়ে ছয় টুকরো হয়ে যায় ।

লাকসাম রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) সুনীল চন্দ্র সূত্রধর বলেন, সাগরিকা এক্সপ্রেসের ছাদ থেকে পড়ে ওই কিশোর নিহত হয়েছে।

তিনি আরও বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। কিশোরের সহপাঠীদের কাছ থেকে জানতে পেরেছি তারা ফেনী থেকে চাঁদপুর রেলপথে চিতোষী রেলস্টেশন লাকসাম শ্রীয়াং নানার বাড়িতে ঘুরতে যাচ্ছিল। তবে লাকসাম জংশনের অদূরে চাঁদপুর রেলগেট এলাকায় আসলে হাত ফসকে ট্রেনের নিচে পড়ে যায় সে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।