সর্বশেষঃ

জেলা তথ্য অফিসের উদ্যোগে তজুমদ্দিনের শম্ভুপুরে উঠান বৈঠক

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ)-এর আওতায় ভোলা জেলা তথ্য অফিসের আয়োজনে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের আলী পন্ডিত বাড়ির উঠানে উঠান বৈঠক এবং ০৭ নং ওয়ার্ডের সাইদুল হক চৌকিদর বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গত ৫ মার্চ পৃথক পৃথকভাবে দুই ওয়ার্ডে এ বৈঠক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ভিডিও কলের মাধ্যমে সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার মোঃ নুরুল আমিন।
ভিডিও কলের মাধ্যমে উঠান বৈঠকে গণযোগাযোগ অধিদপ্তরের উপপরিচালক পরিচালক (প্রচার) শুকলা বনিক তাঁর বক্তব্যে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী, উন্নত রাষ্ট্র ও জাতি গঠন ও জনস্বাস্থ্য সুরক্ষা ও উন্নয়ন, টেকসই অভীষ্ট (এসডিজি), মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, তথ্য অধিকার, নারী ও শিশুর প্রতি সংহিসতা প্রতিরোধ, গুজব, মাদক ও বাল্য বিয়ে প্রতিরোধ ইত্যাদি বিষয় তুলে ধরে বক্তব্য প্রদান করেন।

জেলা তথ্য অফিসারসহ উপস্থিত বক্তরা বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, ভিশন ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং মানব পাচার, মাদক, সন্ত্রাস, গুজব, জঙ্গিবাদ ও নাশকতা, ইভটিজিং, নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা, সামাজিক যোগাযোগ মাধমের সদ্ব্যবহার, পরিবেশ সংরক্ষণ এবং কোভিড-১৯ এর বিষয়ে সচেতন থাকা, মাস্ক পরিধান করা, স্বাস্থ্যবিধি মেনে চলাসহ যারা এখনও করোনা ভাইরাসের ১ম ডোজ টিকা গ্রহণ করেননি তাদের-কে দ্রুত করোনাভাইরাস প্রতিরোধে টিকা গ্রহণের আহবান জানিয়ে বক্তব্য রাখেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।