সর্বশেষঃ

তজুমদ্দিনের সোনাপুর ইউপি নির্বাচনে দুই মেম্বার প্রার্থীর পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন

ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দুই মেম্বার প্রার্থী পাল্টাপাল্টি সাংবাদ সম্মেলন করে একে অন্যের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। গত বুধবার দুপুর ১২টায় সোনাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ আজিজ ফারুক (ঘুড়ি প্রতিক) এবং বৃহস্পতিবার বিকেল ৪ টায় উপজেলা আওয়ামীলীগের নেতা সালেম মাতাব্বর (তালা প্রতিক) সাংবাদিক সম্মেলন করেন। তারা উভয়ই সোনাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্ধিতা করছেন।
নিজ বাসববনে আয়োজিত সংবাদ সম্মেলনে আঃ আজিজ ফারুক দাবী করেন, তার প্রতিপক্ষ সালেম মাতাব্বর (তালা প্রতিক) এলাকায় ভোটের পরিবেশ নষ্ট করার অপচেষ্টায় ব্যস্ত। বহিরাগত কিছু লোকজন এসে তার কর্মি সমর্থদের ভয় ভীতি প্রদর্শন করছেন। তিনি আরো অভিযোগ করেন, সালেম মাতাব্বর দীর্ঘদিন যাবত মেঘনা নদী হতে অবৈধভাবে বালি উত্তোলন করে কোটি টাকার মালিক হয়েছেন। এজন্য তার বিরুদ্ধে একাধিকবার মামলাও হয়েছে। ভোটারদের প্রতি আহবান জানিয়ে আরো বলেন, আগামী ২৬ শে ডিসেম্বর নির্বাচনে আপনারা ঘুড়ি প্রতীকে ভোট দিবেন। আমি নির্বাচিত হলে আপনাদের পাশে থেকে সেবা করব। সেনা বাহিনী থেকে অবসরের পর বিগত ১০ বছর আপনাদের পাশে থেকে রাজনীতি করছি। সেই সততা ও আদর্শে রাজনীতিতে এসেছি। টাকার বিনিময়ে কাউকে ভোট দিলে তার কাছ থেকে কাঙ্খিত সেবা পাবেন না।
অপরদিকে, বৃহস্পতিবার বিকেল ৪ টায় সংবাদ সম্মলনে উপজেলা আওয়ামীলীগের নেতা তালা প্রতিকের প্রার্থী মোঃ সালেম মাতাব্বর পাল্টা অভিযোগ করে বলেন, প্রতিপক্ষ প্রার্থী আঃ আজিজ ফারুক ভিজিডি, ভিজিএফসহ বিভিন্ন ভাতা দেয়ার নামে মানুষের কাছ থেকে টাকা নিয়েছে। ডাকাত গ্রুপকে হাতে নিয়ে ভোটারদের ভয়ভীতি, কেন্দ্র দখল ও ভোট না দিলে ভোটের পরে দেখে নেয়ার হুমকি দেয়। প্রতিপক্ষ প্রার্থীর অপপ্রচারের প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।

 

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।