সর্বশেষঃ

ভোলায় মাদকসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ভোলায় গত শনিবার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত মাদকবিরোধী অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা ও থানা পুলিশ। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি মোঃ মাহবুবুর রহমান জানান, সোমবার দুপুর ২টার দিকে ইলিশা তদন্ত কেন্দ্রের পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের কালুপুর সাকিনস্থ ইলিশা চটার মাথা লঞ্চঘাট থেকে মাদক ব্যবসায়ী মোঃ হেমায়েত হোসেন (৩৫) কে গ্রেপ্তার করেছে। সে পটুয়াখালী সদর উপজেলার জৈনকাটি এলাকার মোঃ তৈয়ব আলী মুন্সির ছেলে। এ সময় পুলিশ ১টি কালো রংয়ের স্কুল ব্যাগের ভিতর ২ পোটলায় ৪(চার) কেজি গাজা উদ্ধার করেছে। তার বিরুদ্ধে আরো দুইটি মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ জানায়, রোববার রাত সাড়ে ৮টায় গোয়েন্দা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ০৩নং ওয়ার্ডস্থ জনৈক নাছির মাঝির বাড়ির কাছে মাদক ব্যবসায়ী শেখ ফরিদ এর ঘরের সামনে থেকে মাদক ব্যবসায়ী মোঃ শেখ ফরিদ (৫৬) কে গ্রেপ্তার করেছে। সে ওই এলাকার মৃত আলী আহম্মেদের ছেলে। তার কাছ থেকে পুলিশ অবৈধ মাদকদ্রব্য ৩১০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ইতিপূর্বেও আরও ২টি মাদক মামলা রয়েছে বলেও জানান পুলিশ।
গত রোববার রাতে গোয়েন্দা পুলিশ লালমোহন পৌরসভা ৪নং ওয়ার্ডস্থ লালমোহন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী মোঃ বাবলু(৩০) কে গ্রেপ্তার করেছে। সে ওই পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের নয়ানীগ্রামের মোঃ কামালের ছেলে। তার কাছ থেকে পুলিশ ৪২ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
গত শনিবার রাত সাড়ে ৮ টায় গোয়েন্দা পুলিশ মাদক অভিযান চালিয়ে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বাগার হাওলা গ্রাম থেকে মাদক ব্যবসায়ী মোঃ শহিদুল ইসলাম (৪২) কে গ্রেপ্তার করেছে। সে ০৫নং ওয়ার্ডের সুন্দারখালী এলাকার মোঃ কাঞ্চন বেপারীর ছেলে। তার কাছ থেকে পুলিশ ৩০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে। আসামীর বিরুদ্ধে ইতিপূর্বেও ০৭টি মাদক মামলা রয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশ।
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মাদক মামলা মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।