লালমোহনে জাতীয় কন্যাশিশু দিবস পালিত

“আমরা কন্যাশিশু প্রযুক্তিতে সমৃদ্ধ হবো, ডিজিটাল বাংলাদেশ গড়ব” প্রতিপাদ্যে সারাদেশের ন্যায় ভোলার লালমোহনে জাতীয় কন্যাশিশু দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে পরিবার ও সামাজিকভাবে অবহেলার স্বীকার হওয়া এবং প্রতিকূলতা কে জয় করে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রাখেন উপস্থিত কন্যাশিশুরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. নুরনবী, যুব উন্নয়ন কর্মকর্তা খলিলুর রহমান ইমন, সিআরপি (লালমোহন) জাহেদুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি আবদুস সাত্তার, সাধারণ সম্পাদক জসিম জনিসহ আরও অনেকে।
উল্লেখ্য, ২০১২ সাল থেকে প্রতিবছরের ১১ অক্টোবর জাতিসংঘের সদস্য রাষ্ট্রসমূহে পালিত হয় আন্তর্জাতিক কন্যা শিশু দিবস। এদিকে প্রতিবছরের ২৯ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত আন্তর্জাতিক শিশু সপ্তাহ পালন করা হয়। এই শিশু সপ্তাহের দ্বিতীয় দিন, অর্থাৎ ৩০ সেপ্টেম্বর পালন করা হয় জাতীয় কন্যা শিশু দিবস হিসাবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।