সর্বশেষঃ

লালমোহনে ঘুমন্ত গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

ভোলার লালমোহনে ছুরি দিয়ে ঘরের দরজা খুলে ঘুমন্ত এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের কাঠির মাথা এলাকায় এ ঘটনা ঘটে। ওই গৃহবধূ স্থানীয় রুবেলের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।
অভিযোগ করে ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, গত ৬ দিন আগে আমার স্বামী নদীতে মাছ ধরতে যায়। এ ক’দিন আমি ঘরে ছোট ছোট দুই সন্তানকে নিয়ে একাই ঘুমাই। এ সুযোগে রোববার রাত আনুমানিক ১ টার দিকে ছুরি দিয়ে ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করে একই এলাকার জব্বারের ছেলে মো. রাকিব। ভিতরে প্রবেশ করে আমাকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণ করে সে। তার ধস্তাধস্তিতে সজাগ হয়ে ধর্ষণের আলামত দেখতে পাই। পরে চিৎকার শুনে আমার শ্বশুর মোশারেফ হোসেন ছুটে আসলে রাকিব পালিয়ে যায়। আমি রাকিবের কঠিন শাস্তির দাবী করছি।
জানা যায়, রাকিব নিজেও বিবাহিত। তারও দুইজন সন্তান রয়েছে। তবুও এরআগে রাকিব এধরনের একাধিক ঘটনা ঘটিয়েছে। স্থানীয়ভাবে সেসব ঘটনার ফয়সালা দেয়া হয়। তবুও এ ধরনের কর্মকা- বন্ধ না করে একের পর এক ঘটনা ঘটিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। অভিযুক্ত রাকিবের কঠিন বিচারের দাবী জানিয়েছেন স্থানীয়রাও। রাকিবের এমন কর্মকা-ে অস্বস্তিতে তার মাও। তিনি নিজেও ছেলের এমন কা-ে ক্ষোভ প্রকাশ করেছেন সাংবাদিকদের কাছে।
অভিযুক্ত রাকিব সোমবার সকালের দিকে নদীতে মাছ শিকারে যাওয়ায় এ ঘটনায় সে জড়িত কিনা তা জানা সম্ভব হয়নি। এ ব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।