চরফ্যাশনে কর্মকুটির পরিবারের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও পুষ্টি সামগ্রী বিতরণ

চরফ্যাশনে কর্মকুটির পরিবার কর্তৃক পরিবার পরিকল্পনা, স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা খাতে অনুদান ভিত্তিক সেবামূলক কর্মসূচির আওতায় কর্মকুটির ও কর্মকুটির নারী উন্নয়ন সংস্থা ভোলা কর্তৃক ২০ আগস্ট (শুক্রবার) ১১টায় চরফ্যাশন উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাস্থ্যসেবা ও পুষ্টি সামগ্রী বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে চরফ্যাশন উপজেলার প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত, অসহায়, ছিন্নমূল, বয়স্ক অর্ধশত নারী-পুরুষদের মাঝে স্বাস্থ্য সেবামূলক ঔষধ ও পুষ্টি খাদ্য জাতীয় বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।
কর্মকুটির’র মহাসচিব আনজামুল আলম মুনীর’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান রাহুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এম সালাউদ্দিন আহমেদ।
সভায় উপস্থিত ছিলেন কর্মকুটির নারী উন্নয়ন সংস্থার সভানেত্রী সালমা মুন্নি, কর্মকুটির এর আঞ্চলিক সমন্বয়কারী শাহ কামরুজ্জামান, কর্মকুটির নারী উন্নয়ন সংস্থার সিনিয়র সমন্বয়কারী প্রকৌশলী শামসুন্নাহার শিউলি ও তাঁদের অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত আকারে পরিবার পরিকল্পনা, স্বাস্থ্য সেবা বিষয়ে মতবিনিময় ও আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি আল-নোমান রাহুল এবং চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন বসাক এর মনোনীত প্রতিনিধি এম ছালাউদ্দিন আহমেদ নিজ হাতে উপকার ভোগীদের মাঝে স্বাস্থ্য ও পুষ্টি সামগ্রী বিতরণ করেন।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কর্মকুটির’র মনিটরিং ও মুল্যায়ন কর্মকর্তা, চরফ্যাসন প্রেসক্লাবের দপ্তর বিষয়ক সম্পাদক ও সিনিয়র সাংবাদিক শাহাবুদ্দিন সিকদার। বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।