প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ২৮ এপ্রিল ২০২১ তারিখের দৈনিক ভোলার বাণী, দৈনিক মাতৃভূমি, আজকের অগ্রবাদীসহ কয়েকটি পত্রিকা ও অনলাইনে “তজুমদ্দিনে ৫০ হাজার টাকাসহ ব্যাংক ম্যানেজারকে অপহরণের অভিযোগ” শিরোনামের সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।
সংবাদের একাশে অহেতুক ভাবে আমাদের তিন বন্ধুকে জড়িয়ে অপ প্রচার চালানো হয়েছে। আমরা কোন ভাবেই টাকা ছিনতাই বা অপহরণের সাথে জড়িত নহে। বরং সহপাঠী বন্ধু হিসেবে নিজেদের বিরোধ মিমাংশা করাই ছিল আমাদের উদ্দেশ্য। প্রকৃত পক্ষে শাখাওয়াতের সাথে সহপাঠী বন্ধুদের ফেজবুকের ম্যাসেঞ্জারে লেখা নিয়ে ভুল বুঝাবুঝি সৃষ্টি হয়। আমরা সবাই এক জায়গায় বসে নিজেদের ভুল মিমাংসা করার চেস্টা করি। মঙ্গলবার বিকালে খাশেরহাট বাজার থেকে শাখাওয়াতের ইচ্ছানুযায়ী দুটি হোন্ডায় চারজনে বাড়ীর কাছে মঙ্গলশিকদার বাজারে যাই। সন্ধ্যায় ইফতারি পর নিরিবিলি একসাথে বসে বিরোধ মিমাংসার চেস্টা করি।
এই বিষয়টিকে একটি কুচক্রী মহল রাজনৈতিক প্রতিশোধ নেয়ার উদ্দেশ্যে ভিন্ন খাতে প্রবাহের চেষ্টায় অপ প্রচার চালায়। এবং শাখাওয়াতকে ফুসলিয়ে অসৎ উদ্দেশ্যে হাসপাতালে ভর্তি করেন। তারা আমাদেরকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
আমরা এই ধরনের উদ্দেশ্য মূলক অপ প্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

বিনীত
মোঃ নাহিদ
পিতা ঃ খোরশেদ আলম
৯ নং ওয়ার্ড, ইউনিয়ন চাচঁড়া, তজুমদ্দিন, ভোলা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।