ভোলায় জেলা আওয়ামীলীগের উদ্যােগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

যথাযোগ্য মর্যাদায় ভোলা জেলা আওয়ামীলীগের উদ্যােগে উদযাপিত হয়েছে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী। বিজয়ের ৫০ বছর উপলক্ষে ২৬ মার্চ (শুক্রবার) নানা কর্মসূচি পালন করছে জেলা আওয়ামীলীগ।
দিবসটি উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলীগ এর উদ্যােগে সকাল সাড়ে ১০ টায় ভোলা সদরে ১৩টি ইউনিয়ন আওয়ামীলীগ এবং বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা র্যালী নিয়ে ভোলা শহরের সরকারী স্কুল মাঠে জড়ো হয়ে, জেলা আওয়ামীলীগ নেতা-কর্মীদের নির্দেশে একটি বিশাল আনন্দ র্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে বাংলাস্কুল মাঠে এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে সভা সমাপ্ত করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু।
জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব জহিরুল ইসলাম নকিব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, জেলা আওয়ামীলীগ এর ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সফিকুল ইসলাম, উপজেলা সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামসহ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল চেয়ারম্যান এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।