গলাচিপায় জমির দলিলে স্বাক্ষর নিয়ে মারামারি : আহত চার

পটুয়াখালীর গলাচিপা উপজেলা পানপট্টিতে দলিলের টিপসই এর পরিবর্তে স্বাক্ষর এর বৈধতা নিশ্চিত করা নিয়ে প্রতিপক্ষের মধ্যে মারামারি ঘটনা ঘটে। এই মারামারিতে দুই নারী সহ আহত চার জনকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নেওয়ার খবর পাওয়া গেছে।

জানা গেছে উপজেলার পানপট্টি ইউনিয়ন দুই নম্বর ওয়ার্ডে মৃত্যু খালেক আকন বিক্রিত জমি দলিলের টিপসই পরিবর্তে স্বাক্ষর নিয়ে পক্ষদ্বয়ের মধ্যে বৈধতার প্রশ্ন উঠে। মৃত খালেক আকনের পরিবারের দাবি তার (দাতার) লোকান্তরে যে সকল প্রয়োজনীয় কাগজপত্রাদী রেখে গেছেন সেই সকল কাগজপত্রে স্বাক্ষর এর পরিবর্তে টিপসই রয়েছে।সে লেখাপড়ায় ছিল অজ্ঞ কিন্তু গৃহীতার সংগ্রহের দলিলে কে বা কাহারা স্বাক্ষর দিল। এই প্রশ্নের উত্তর খুজতে গেলে দলিল গ্রহীতা মোঃ মোশাররফ হোসেন আগে-পরে বিভিন্ন কৌশলে অবলম্বন করে এবং সম্পত্তি জবরদখল করে ভোগদখলে রেখেছে। গত ২ মার্চ আনুমানিক সকাল এগারোটায় তার কাগজপত্র দেখতে চাওয়া হলে সঙ্ঘবদ্ধ দল একাত্রিত হয়ে হামলা চালায় দাতা পক্ষের ওয়ারিশদের উপর। এই হামলায় আহতরা হলেন ১. হাজেরা বেগম(৬৫) ২. আসমা বেগম (৩৫) ৩. মজিবর আকন(৪০) এবং ৪. মোশাররফ হোসেন আহত হয়ে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা চলছে বলে ভুক্তভোগীরা জানান। আরও জানা গেছে বিরোধীয় বিষয় নিয়ে মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে সংশ্লিষ্ট ইউ পি সদস্য মোঃ কামাল হোসেন বলেন মারামারির খবর পেয়েছি আহতরা গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।পক্ষদ্বয়ে মধ্যে দীর্ঘদিন যাবত জমাজমি নিয়ে বিরোধ চলছে। পরিষদে মারামারির ঘটনা নিয়ে কোন অভিযোগ আসেনি তবে অভিযোগ পেলে সমাধানের চেষ্টা করব।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।