সর্বশেষঃ

ভোলা পৌর ২নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীদের মধ্য সংঘর্ষ আহত-৮

লিপু আমার কর্মীর উপর হামলা চালায় : মিজান
হামলা-মারামারি কিছু-ই হয়নি : লিপু

আসন্ন ভোলা পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। প্রার্থীরা দিন রাত পরিশ্রম করে ভোটারদের মন জয় করার চেস্টা করছে। চারদিকেই নির্বাচনের উৎসব মুখর পরিবেশ। কিন্তু হঠাৎ করেই পৌর ২ নং ওয়ার্ড অফিসার পাড়ায় ভোট চাওয়াকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীদের লোকজন মধ্য সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শিশু ও নারী সহ ৮জন আহত হয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছেন।

এদের মধ্য ৫ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যান। অপর ৩ জন ১২ বছরের শিশু সিজান ও দুই নারী সালমা ও বিবি কুলসুম বেগম তাদের অবস্থা আশংখাজন হওয়ায তারা চিকিৎসাধীন আছেন।
আহত ফাহিম বলেন আমরা শান্তিপূর্নভাবে নির্বাচনের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি। হঠাৎ করে ব্লাকবোর্ড প্রতিকের কাউন্সিলর প্রার্থী রাজিব হাসান লিপু আংকেল এর নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী আমাদের উপর অর্তকিত হামলা চালায়। এতে আমরা শিশু ও মহিলা সহ ঘটনাস্থলে ৮ জন আহত হই এবং আমাদের সাথে থাকা ৮টি মোবাইল ছিনতাই হয় ও অনেক মহিলার গলার চেইন চুরি হয়।


ঘটনার খবর শুনে থানা থেকে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এদিকে সংঘর্ষের ব্যাপারে রাজিব হাসান লিপু জানান, এখানে কিছুই হয় নাই। তবে ফাহিম নামে এক ছেলের সাথে আমার তর্ক-বিতর্ক হয়।
উট পাখি মার্কার কাউন্সিলর প্রার্থী মিজান জানান, আমার মহিলা ১০-১২ জন সমর্থক ভোট চাইতে ২নং ওয়ার্ড অফিসার পাড়া তার বাসার সামনে দিয়ে যাওয়া ধরলে হঠাৎ করে ব্লাকবোর্ড প্রতিকের কাউন্সিলর প্রার্থী লিপু তাদেরকে ভোট চাইতে বাদা দেয তারা বাদা অতিক্রম করে যাওয়া ধরলে তাদের সাথে তর্ক বিতর্ক হয় এক পর্যায় রাজিব হাসানের লিপুর নেতৃত্বে আমার লোকজনের উপরে তারা বাহিনী ধারা হামলা চালিয়ে তাদের গাঁয়ে হাত দিয়ে পিটিয়ে পুকুরে ফেলে দিয়ে পা ভেঙ্গে দেয় আমি খবর পেয়ে পুলিশকে ফোন দিলে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। আমি আহতদের দেখতে হাসপাতালে গিয়ে তাদের চিকিৎসা সেবার জন্য সহযোগিতা করিছি।


এ ব্যাপারে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন বলেন, মারা মারির ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। তিনি আরো জানান, এ ব্যাপারে অভিযোগ হয়েছে তদন্ত সাপেক্ষে মামলা গ্রহন করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।