সর্বশেষঃ

চরফ্যাশনে এমপি জ্যাকবের দোয়া নিলেন মেয়র প্রার্থী মোরশেদ

ভোলার চরফ্যাশনে পৌর মেয়ার প্রার্থী মো. মোরশেদ আওয়ামী লীগের দলীয় মনোয়ন চুড়ান্ত হওয়ায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যকাব এমপির সাথে দোয়া নেয়ার জন্যে উপস্থিত হয়েছেন মনোনয়ন প্রাপ্ত মেয়র প্রার্থী মো. মোরশেদ। শনিবার বেলা সাড়ে ১১টায় গণভবনে মনোয়ন বোর্ড দলের সিন্ধান্তকে প্রধান্য দিয়ে এই নৌকা প্রতীক দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সকাল সাড়ে ১০টায় এমপি জ্যাকবের সংসদ ভবনের মিডিয়া সেন্টারের অফিস কার্যালয়ে দেখা করেছেন মেয়র প্রার্থী মো.মোরশেদ। এমপি মেয়র প্রার্থীকে হাত বুলিয়ে দোয়া দিয়ে সাধারণ মানুষের সেবা করার জন্যে নির্দেশ দিয়েছেন।
তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক হিসাবে দায়িত্ব পালন করেছেন। ইতিপূর্বে পৌরসভার সাবেক প্যানেল কাউন্সিলর হিসাবে থাকাকালীণ বিভিন্ন সামাজিক ও উন্নয়ন কর্মকান্ডে নাগরিক অধিকার ও গ্রামীণ অবকাঠামো উন্নয়নে বেশ ভূমিকা পালন করেছেন। এ ছাড়াও দলের জন্যে নিবেদিত প্রাণ হিসাবে উন্নয়ন করার জন্যে তিনি কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।
তিনি বলেন, আমি চরফ্যাশন-মনপুরার অভিভাবক যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির কাছে চিরকতজ্ঞ। তার অক্লান্ত পরিশ্রমের ফলে মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন কারার জন্যে উৎসাহিত করেছেন।
আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, দলীয় প্রার্থী হিসাবে মো. মোরশেদকে নৌকা নিয়ে এলাকা সাধারণ ভোটারের কাছে গিয়ে স্বাক্ষাত করার নির্দেশ দেয়া হয়েছে। উন্নয়নের অগ্রগামীদল আওয়ামী লীগের পক্ষে নৌকায় ভোট চেয়েছেন এমপি জ্যাকব।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।