সর্বশেষঃ

চরফ্যাশনে পর্যটনের সম্ভাবনা খুব উজ্জ্বল : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

(চরফ্যাশন বঙ্গবন্ধু আন্তঃকলেজ টুর্নামেন্ট ট্রপি বিতরণ করেন পররাষ্ট্র প্রতিমনন্ত্রী শাহরিয়ার আলম এমপি।)

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম এমপি বলেন, চরফ্যাশন উপজেলার বিভিন্ন অবকাঠামো উন্নয়নের চিত্র দেখে আমি আনন্দিত, অভিভূত। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এই চরফ্যাশন। আমি আপনাদের প্রিয় নেতার উন্নয়নের কথা দূর থেকে শুনে এখানে আসার ইচ্ছা পোষণ করেছি। এ অঞ্চলের ঐতিহ্য কৃষি, মৎস্য, নদী। এখানে পর্যটনশিল্পের সম্ভাবনা খুব উজ্জ্বল। সোমবার (২৫ জানুয়ারি) বিকাল ৩ টায় ভোলার চরফ্যাশনে মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম এমপি এ কথা বলেন।
আধুনিক চরফ্যাশনের রূপকার ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর পৃষ্ঠপোষকতায় চরফ্যাশন ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত সরকারি টিবি স্কুল মাঠে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের পূর্বে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে নিয়ে চরফ্যাশন সরকারি কলেজ প্রাঙ্গণে তার বাবার কবর জিয়ারত ও জ্যাকব টাওয়ার, খাসমহল জামে মসজিদ, ফ্যাশন স্কয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক পরিদর্শন করেন। এছাড়াও আকাশ পথে কুকরি-মুকরি, বেতুয়া প্রশান্তি পার্ক, শিক্ষা প্রতিষ্ঠানের অসংখ্য একাডেমিক ভবনসহ চরফ্যাশন উপজেলার বিভিন্ন অবকাঠামো উন্নয়ন পর্যবেক্ষণ করেন। আলোচনা শেষে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এর বিজয়ীদের পুরষ্কারের ট্রপি তুলে দেন।
উল্লেখ্য, এ টুর্নামেন্টে উপজেলার মোট ৬টি কলেজ টুর্নামেন্টে অংশ গ্রহণ করেছেন। ফাইনালে বেগম রহিমা ইসলাম বনাম রসুলপুর ডিগ্রী কলেজ অংশ গ্রহণ করে রহিমা ইসলাম কলেজ ২২৫ রান করেছেন। তার জবাবে রসুলপুর ডিগ্রী কলেজ একাদশ ১৪১রান করে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।