সর্বশেষঃ

দৌলতখানে কাউন্সিলর পদে ২৩ জনের মনোনয়ন ফরম সংগ্রহ

দিন যত যাচ্ছে ততই ঘনিয়ে আসছে দৌলতখান পৌরসভা নির্বাচন। আগামী ৩০ জানুয়ারী দৌলতখান পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

৯টি ওয়ার্ড রয়েছে দৌলতখান পৌরসভায় মোট ভোটার সংখ্যা প্রায় ১৩ হাজার । এরই মধ্যে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীরা বিভিন্ন ভাবে গণসংযোগ শুরু করেছেন। এ নির্বাচনকে সামনে রেখে উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে দৌলতখানে কাউন্সিলর প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। এখন পর্যন্ত দৌলতখান পৌরসভার ৯ টি ওয়ার্ডে ১৮জন কাউন্সিলর, ৫ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও একজন মেয়র প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়।

রোববার উপজেলা নির্বাচন কার্যালয় থেকে দৌলতখান পৌরসভা ৫ , ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে তিন জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ সময় দৌলতখান পৌরসভা ৫ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফয়েজ উল্যাহ ফয়েজ, ৮ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে উপজেলা যুবলীগের সদস্য নুরে আলম ফরাজী এবং ৯ নম্বর ওয়ার্ড থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রিপন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা খালেদা আক্তার জানান, এখন পর্যন্ত দৌলতখান পৌরসভার ৯ টি ওয়ার্ডে ১৮জন কাউন্সিলর, ৫ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও একজন মেয়র প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।