সর্বশেষঃ

ছাত্রদলের সভাপতি-সম্পাদকের পদত্যাগ দাবী ॥ অবাঞ্চিত ঘোষণা

বিতর্কীত কমিটি বাতিলের দাবীতে দৌলতখান উপজেলা ছাত্রদলের সংবাদ সম্মেলন

দৌলতখান উপজেলা ছাত্রদলের নবগঠিত বিতর্কিত আহ্বায়ক কমিটি বাতিল ও অবাঞ্চিত ঘোষণা করে সংবাদ সম্মেলন করেছে ছাত্রদলের একাংশ। শুক্রবার বিকাল ৪টায় ভোলা জেলা ছাত্রদল অফিস সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে উপজেলা ছাত্রদলের পক্ষে লিখিত বক্তব্য দেন উত্তর জয়নগর ইউনিয়নের ছাত্রদলের আহ্বায়ক আব্বাস উদ্দিন শিকদার।
তিনি সংবাদ সম্মেলনে বলেন, নবগঠিত ছাত্রদলের কমিটিতে মাত্র দু’একজন ছাড়া যোগ্য, ত্যাগী ও নির্যাতিত মামলা-হামলার স্বীকার ছাত্রদলের কর্মীদের মধ্য থেকে কাউকেই রাখা হয়নি। নবগঠিত এই কমিটি সম্পূর্ণ একপেশে ও একগুয়েমির মাধ্যমে ঘোষণা করা হয়েছে।
ছাত্রদল নেতাদের অভিযোগ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জহির ওরফে কালা জহির, ভোলা-২ এর সাবেক সংসদ ও বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য হাফিজ ইব্রাহীমকে প্রভাবিত করে তার গুটি কয়েক অযোগ্য অনুসারির সমন্বয়ে পূর্বের তালিকা উপেক্ষা করে দ্বিতীয় দফায় জেলা ছাত্রদলের কাছে কমিটির তালিকা জমা দেয়। বিগত দিনে ছাত্রদলের সংগঠনকে কালা জহির সিন্ডিকেট করে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। তার এখনো সেই ধারা অব্যাহত আছে।
জেলা ছাত্রদলের সভাপতি/সম্পাদক তাদের ওপর অর্পিত ক্ষমতা প্রয়োগে যাচাই-বাচাই না করে হাফিজ ইব্রাহীমের আজ্ঞাবহ হয়ে কমিটি অনুমোদন দেওয়ায় জেলা ছাত্রদলের সভাপতি-সম্পাদকের পদত্যাগ দাবী করেন ছাত্রদল নেতারা। বিতর্কিত নবগঠিত দৌলতখান উপজেলা ছাত্রদলের কমিটি সম্পূর্ণভাবে বাতিল, অবাঞ্চিত ও প্রত্যাখান করে যোগ্য ও ত্যাগী কর্মীদের সমন্বয়ে পূনরায় ঘোষণা করার দাবী করেন উপজেলা ছাত্রদল নেতারা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।